ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুরতে নিয়ে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাত, পরে হাসপাতালে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ঘুরতে নিয়ে গিয়ে স্ত্রীকে ছুরিকাঘাত, পরে হাসপাতালে মৃত্যু

ঢাকা: রাজধানীর তুরাগ দিয়াবাড়ি এলাকায় ঘুরতে নিয়ে গিয়ে লতিফা আক্তার (২৮) নামে এক নারীকে ছুরিকাঘাত করেন তার স্বামী। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়েছে।

মৃত্যুর আগে পুলিশকে ওই নারী জানান, স্বামী রবিউল ইসলামের সঙ্গে ঘুরতে বের হলে তিনিই লতিফাকে ছুরিকাঘাত করেন।

মঙ্গলবার (৫ মার্চ) তুরাগ দিয়াবাড়ি তিন নাম্বার ব্রিজের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় লতিফাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তুরাগ দিয়াবাড়ি তিন নম্বর ব্রিজের নিচে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে এমন খবর পেয়ে সেখান থেকে লতিফাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় লতিফার মৃত্যু হয়।

তিনি আরও জানান, লতিফাকে হাসপাতালে নেওয়ার সময় তিনি পুলিশকে জানিয়েছেন, স্বামী রবিউল ইসলাম তাকে সেখানে ঘুরতে নিয়ে গিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। লতিফা জীবিত থাকা অবস্থায় তার মুখ থেকে জানা গেছে, বর্তমানে তিনি বাসাবো রাজারবাগে সুজনের বাড়িতে থাকতেন। তার দেশের বাড়ি কক্সবাজার সদরের তারাবুনিয়া এলাকায়। তুরাগ থানা পুলিশ বিস্তারিত তদন্ত করে দেখছে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।