ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মতিউর রহমান (৬০) ও ইমরান (৪০) নামে দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (০৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী জনপদ মোড়ে ও সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তায় এই দুর্ঘটনা দুইটি ঘটে।

পরে পুলিশ ও পথচারীরা মরদেহ দুইটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে নেন।

নিহত মতিউর রহমানের ভাগিনা মীর আব্দুর রহমান (ফিরোজ) জানান, পরিবার নিয়ে ওয়ারী জয়কালি মন্দিরের পাশে থাকতেন মতিউর। দুই মেয়ের জনক তিনি। আগে একটি মিলে কাজ করলেও বর্তমানে অবসরে ছিলেন মতিউর। সকালে বাসা থেকে বের হয়েছিলেন রোজা উপলক্ষে সায়দাবাদে বাজার করতে।  সেখানে একটি বাসের চাপায় তার মৃত্যু হয় বলে জানতে পেরেছেন তিনি। মতিউর রহমানের গ্রামের বাড়ি যশোর কোতয়ালী থানায়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল জানান, একটি বাসের চাপায় সকালে এই দুর্ঘটনা ঘটে। বাসটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ইমরানকে হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মো. জসিম জানান, ইমরান থাকেন বিবির বাগিচা এক নম্বর গেটে। গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। যাত্রাবাড়ীতে বাসের লাইনম্যান হিসেবে কাজ করেন তিনি। আজ তার ছুটি ছিল। তবে ব্যক্তিগত একটি কাজে বাসা থেকে সকালে বের হন তিনি। এরপর সকাল সাড়ে ১০টার দিকে চৌরাস্তায় রাস্তা পার হওয়ার সময় দুইটি বাসের মাঝে চাপা পড়েন তিনি। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ইমরানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।