ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় তীর্থযাত্রার বাস খাদে পড়ে আহত ২৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় তীর্থযাত্রার বাস খাদে পড়ে আহত ২৫  আহত কয়েকজন।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ২৫ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে উপজেলার মনকসাই নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- জয় দাস (২২), সুমন (৩৬), বাপন দাস (৩৬), সংগীতা দাস (৩০), সুনাকা (৬০), খুশি রায় (৪), কবিতা রানী (৪০), আশা রায় (২৪), রাহুল রায় (১৭), রাকেশ (২৫), কেশব (২৬), গোপাল (৩০), জনি দাস (৩৬), মমতা দাস (৬৮) ও বাপন দাস (৪২)। আহত অনেকের নাম জানা যায়নি। তবে আহতরা সবাই শহরের পাইকপাড়া ও মেড্ডার বাসিন্দা।  

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শীরা জানান, সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী মেলার তীর্থযাত্রায় অংশগ্রহণের জন্য সনাতনী ধর্মাবলম্বীরা দুইটি বাসে করে শহরের পাইকপাড়া থেকে রাত ১০টার দিকে রওনা দেন। পথে কসবার মনকসাই এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খালে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা ও কসবা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতালে পাঠায়৷

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০-২৫ যাত্রী আহত হয়। পুলিশ আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় কেউ মারা যায়নি।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।