ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের দেওয়া আগুনে সাবেক মেম্বারের বাড়ি-ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
প্রতিপক্ষের দেওয়া আগুনে সাবেক মেম্বারের বাড়ি-ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের আগুনে সাবেক মেম্বার দেলোয়ার হোসেন খলিফার বসতবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে চাই হয়েছে গেছে। এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি।

 

শনিবার (০৯ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের সেলিমাবাদ বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাবেক মেম্বার দেলোয়ার হোসেন খলিফা বলেন, সাবেক যুবলীগ নেতা গিয়াস হাওলাদার ও হানিফ শরীফের সঙ্গে দীর্ঘদিন ধরে রাজনৈতিক কারণে বিরোধ চলে আসছিল। এরই জেরে তারা আমার ছোট ভাই যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক খলিফার ওপর হামলা করে। এতে বাবুল খলিফা, বিপ্লব শেখ ও জাকারিয়া শেখ গুরুতর আহত হন।  

তিনি আরও বলেন, হামলাকারীদের তাণ্ডবে বাড়ি ছাড়া ছিলাম। এই সুযোগে শনিবার রাত সাড়ে ৩টার দিকে গিয়াস হাওলাদার ও হানিফ শরীফ আমার বাড়িতে আগুন ধরিয়ে দেন। এতে আমার পুরো বসতঘর, ঘরের সামনে থাকা একটি ওষুধের দোকান ও একটি ইলেক্ট্রিক পণ্যের দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে আমার ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

পঞ্চকরণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক খলিফা বলেন, গিয়াস হাওলাদার ও হানিফ শরীফ ২৫ জানুয়ারি আমাদের ওপর হামলা করেন। প্রভাবশালী হওয়ায় পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে ১৩দিন পরে আদালতের নির্দেশে ৭ ফেব্রুয়ারি গিয়াস হাওলাদারসহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করি। এরপরেও পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। পুলিশ আসামিদের গ্রেপ্তার করলে এত বড় ক্ষতি হত না।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সামছউদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।