ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন, স্বামী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ববিতা খাতুন (২০) নামে ৭ মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।  

এ অভিযোগ উঠেছে তার স্বামী হজরত আলীর বিরুদ্ধে।

তাকে আটক করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) সকালে উপজেলার হাজরাহাটি গ্রামে ঘটনাটি ঘটে।  

অগ্নিদগ্ধ গৃহবধূ ববিতা খাতুনকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের বকুল হোসেনের মেয়ে ও হাজরাহাটি গ্রামের হজরত আলীর স্ত্রী।

ববিতা খাতুনের মা বলেন, তার ৭ মাসের অন্তঃসত্তা মেয়ে ববিতাকে স্বামীর বাড়ি থেকে আনতে যান। এ সময় তুচ্ছ ঘটনায় ববিতা ও তার স্বামী হজরত আলীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে হজরত আলী ক্ষেপে গিয়ে ববিতার শরীরে কেরোসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেন। এতে ববিতার শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান জানান, অন্তঃসত্ত্বা ববিতা খাতুনকে হাসপাতালে আনা হলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার পেট অনেকটা দগ্ধ হয়েছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

কাজিপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, গৃহবধূর শরীরে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত স্বামী হজরত আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।