ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেক মর্গে দুটি মরদেহ, ভবন থেকে পড়ে তাদের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
ঢামেক মর্গে দুটি মরদেহ, ভবন থেকে পড়ে তাদের মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়ায় একটি বাসার ছাদ থেকে পড়ে তৌফা ইসলাম (১৭) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। তার মানসিক সমস্যা ছিল বলে জানা গেছে।

 

অন্যদিকে সচিবালয়ের নির্মাণাধীন মসজিদের ছাদ থেকে নিচে পড়ে মোস্তফা (৩৫) নামে আহত এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ছাদ ঢালাইয়ের শ্রমিকদের সর্দার ছিলেন।

মঙ্গলবার (১৩ মার্চ) এসব তথ্য জানা যায়।  

সোমবার রাত সাড়ে ১২টার দিকে তৌফা নামে ওই কিশোরী ছাদ থেকে পড়ে যায়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, থানা পুলিশ সদস্য ও স্বজনরা রাতে ওই কিশোরীর মরদেহ মেডিকেলে নিয়ে আসেন। কোনাপাড়া গোল্ডেন ব্রিজ ডিএনডি রোডের একটি বাড়ির পঞ্চম তলার ছাদ থেকে নিচে পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।  

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যান মোস্তফা। এটিও নিশ্চিত করেছেন মো. বাচ্চু মিয়া।

একটি কোম্পানির প্রকৌশলী শামীম রেজা জানান, মসজিদের ছাদ ঢালাইয়ের সর্দার ছিলেন মোস্তফা। ৮ মার্চ বেলা সাড়ে ১১টার দিকে সচিবালয়ের ভেতরে নির্মাণাধীন মসজিদের চারতলার ছাদ থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যান ওই শ্রমিক। গুরুতর আহত অবস্থায় সেদিনই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পরে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।