ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘরসহ গবাদিপশু পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
দিনাজপুরে আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘরসহ গবাদিপশু পুড়ে ছাই

নীলফামারী: দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘরসহ চারটি গরু ও ছয়টি ছাগল আগুনে পুড়ে মারা গেছে।

মঙ্গলবার (১২ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার ভুল্লারহাট বাজারের পূর্বে আশ্রয়ণ পাড়ায় এ অগ্নিকাণ্ড ঘটে।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  

প্রত্যক্ষদর্শীদের সূত্রে গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত লিটন জানান, আশ্রয়ণ প্রকল্পের ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হচ্ছে। মুহূর্তের মধ্যেই আশ্রয়ণের অন্যান্য ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নেভায়। আগুনে ১০টি ঘরসহ ১০টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে যায়।

খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ কমল রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাজ উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মধ্যে শুকনো খাবারের প্যাকেট ও কম্বল বিতরণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে জেলা প্রশাসক স্যারের পক্ষ থেকে সহায়তা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।