ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৫ মামলার আসামি ফের হেরোইনসহ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
২৫ মামলার আসামি ফের হেরোইনসহ আটক

রাজশাহী: রাজশাহীতে ২৫ মামলার এক আসামিকে ফের হেরোইনসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১০টার দিকে মহানগরীর কাটাখালী থানা পুলিশের একটি দল কাপাসিয়া সরকারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

বুধবার (২০ মার্চ) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম চিহ্নিত ওই মাদক কারবারিকে আটকের তথ্যটি নিশ্চিত করেছেন।

আটক নাম ফরিদ আহমেদ (৩৯) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুর এলাকার বাসিন্দা। তার কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

আরএমপির অতিরিক্ত উপ-কমিশনার কমিশনার জামিরুল ইসলাম জানান, ফরিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫টিরও বেশি মামলা রয়েছে। বারবার তিনি মাদকদ্রব্যসহ আটক হন। জামিনে মুক্তি পেয়ে আবারও মাদক কারবারে জড়িয়ে পড়েন। মঙ্গলবার রাতে তিনি চারঘাটের টাঙন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া বাজারের দিকে আসছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। এ নিয়ে তার বিরুদ্ধে কাটাখালী থানায় আরেকটি মামলা করা হয়েছে। ফরিদ টাঙনের দুই ব্যক্তির কাছ থেকে এ হেরোইন সংগ্রহ করেছিলেন। মামলায় তাদের পলাতক আসামি করা হয়েছে। তাদের আটকের চেষ্টাও চলছে। এছাড়া ফরিদকে বুধবার দুপুরে নতুন মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান, আরএমপির ঊর্ধ্বতন ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।