ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে কাভার্ডভ্যানের ধাক্কায় বাইকার নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
বরিশালে কাভার্ডভ্যানের ধাক্কায় বাইকার নিহত

বরিশাল: বরিশাল নগরে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. রিয়াজউদ্দিন সুমন (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন মোটরসাইকেল অরোহী আরও একজন।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে নগরের রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে। কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রিয়াজউদ্দিন নগরের নিউ ভাটিখানা রোডের বাসিন্দা এএসপি সৈয়দ আলীর ছেলে।

আহত অরোহী মো. বেল্লাল বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ওসি আরিচুল হক জানান, নিহত সুমন ও বেল্লাল মোটরসাইকেলে করে নগরীর কালিজিরা ব্রিজ থেকে রূপাতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিলেন। র‌্যাব দপ্তরের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত অবস্থায় দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত বেল্লাল সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

ঘটনার পর কাভার্ডভ্যানটি পালিয়ে গেছে জানিয়ে ওসি বলেন, নিহত সুমনের মরদেহ বিনা ময়নাতদন্তে নেওয়ার জন্য পরিবার আবেদন করেছে। নিয়মানুযায়ী তার মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।