ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়ারফোন লাগিয়ে চালাচ্ছিলেন বাইক, ট্রাকের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
ইয়ারফোন লাগিয়ে চালাচ্ছিলেন বাইক, ট্রাকের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু হৃদয় রায়

নীলফামারী: দিনাজপুরের পার্বতীপুরে ইয়ারফোন লাগিয়ে মোটরসাইকেল চালানোর সময় ট্রাকের ধাক্কায় হৃদয় রায় (২৭) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দিনগত রাত ১১টার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়ক চান্দাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় দিনাজপুর পুলিশ লাইন্সে কনস্টেবল (১৭৩৮) পদে কর্মরত ছিলেন। তিনি নীলফামারীর কিশোরগঞ্জের উত্তর চাঁদখানা হরিবাসর গ্রামের কালীরঞ্জন রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই পুলিশ সদস্য ইয়ারফোন লাগিয়ে মোটরসাইকেলে করে ফুলবাড়ী থেকে পার্বতীপুরে আসছিলেন। পার্বতীপুর-ফুলবাড়ী মহাসড়কের চান্দাপাড়ার উঁচু ব্রিজের কাছে এলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির ক্ষত-বিক্ষত মরদেহ রাস্তায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরিসেবা ৯৯৯ নম্বরে ফোন করেন। খবর পেয়ে পুলিশ মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত ও মরদেহ উদ্ধার করে।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন রায় বাংলানিউজকে বলেন, উপজেলার হাবড়া ইউনিয়নের শেরপুর মহেন্দ্রপাড়া গ্রামে তার মামার বাড়িতে মায়ের সাথে দেখা করেন ওই পুলিশ সদস্য। পরে পার্বতীপুর শহরের হুগলিপাড়া বাসা ফেরার পথে এ দুর্ঘটনাটি ঘটে। রাতেই তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।