ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবারের ঈদে রেলযাত্রীদের কোনো ভোগান্তি হবে না: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
এবারের ঈদে রেলযাত্রীদের কোনো ভোগান্তি হবে না: রেলমন্ত্রী

রাজবাড়ী: রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন, এবার ঈদুল ফিতরে ট্রেনে চলাচলকারী যাত্রীদের কোনো ভোগান্তি পোহাতে হবে না। আশাকরি ঈদে যাত্রীরা নির্বিঘ্নেই ট্রেনে যাতায়াত করতে পারবেন।

 

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সাধারণ মানুষ ট্রেনে যাতায়াত করতে গিয়ে একটা টিকিট ৫০০ টাকার পরিবর্তে, যদি ৭০০ টাকা দেন তাহলে সেটি কালোবাজারি। কালোবাজারিদের ধরার জন্য আমরা আপ্রাণ চেষ্টা করছি। এরইমধ্যে বেশ কয়েকজন কালোবাজারি এবং এই সিন্ডিকেটের কয়েকজন নেতা ধরা পড়েছে। টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স আমাদের।

যাত্রীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, কালোবাজারিদের কাছ থেকে আপনারা কোনো টিকিট কিনবেন না। কালোবাজারিরা দেশটাকে ধ্বংস করতে চায়, রেলকে ধ্বংস করতে চায়। তারা নিশ্চই অন্য কারোর সহযোগিতা নিয়ে রেলকে ক্ষতিগ্রস্ত করতে চায়।

রেলমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে ষড়যন্ত্রকারীরা হত্যা করে দেশটাকে পিছিয়ে দিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুকন্যা শক্ত হাতে দেশের শাসনক্ষমতা হাতে নেওয়ার পরে দেশটা এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি এখনো ষড়যন্ত্র করে দেশটাকে পিছিয়ে দিতে চায়। এ দেশের জনগণ উন্নয়ন চান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন চান। আমরা সবাই আন্তরিকভাবে চেষ্টা করলে এই দেশটাকে উন্নত দেশে পরিণত করা সম্ভব।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।