ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
মেহেদির রং শুকানোর আগেই প্রাণ গেল প্রবাসী যুবকের প্রতীকী ছবি

নোয়াখালী: হাতে বিয়ের মেহেদির রং শুকানোর আগেই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন অনিক (২২) নামে এক প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালী জেলা শহর মাইজদীর পুরাতন বাসস্ট্যান্ডের টোকিও কাবাব রেস্তোরাঁর সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত অনিক জেলার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জগদানন্দ গ্রামের মাজারুল হক মন্টু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বিকেলে বন্ধুদের ইফতার পার্টিতে যোগ দিতে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি থেকে জেলা শহর মাইজদীতে আসেন অনিক। সন্ধ্যা ৬টার দিকে জেলা শহর মাইজদীর টোকিও কাবাব রেস্তোরাঁর সামনের সড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অনিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

নিহতের বাবা মন্টু মিয়া জানান, অনিক দুমাস আগে বিয়ে করেন। তিনি আবুধাবি প্রবাসী ছিলেন। দুমাস পাঁচদিন আগে তিনি দেশে ফিরে আসেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।