ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাকে ভরণপোষণ না দেওয়ায় শিক্ষক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
মাকে ভরণপোষণ না দেওয়ায় শিক্ষক গ্রেপ্তার

জামালপুর: জেলার সরিষাবাড়ীতে মাকে ভরণপোষণ না দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগে মো. আব্দুল জলিল (৪০) নামের এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে, বুধবার (২৭ মার্চ) সকালে সরিষাবাড়ী থানায় ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন মোছা. খোদেজা।

গ্রেপ্তার মো. আব্দুল জলিল উপজেলার মহাদান ইউনিয়নের বাঁশবাড়ী গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি শ্যামের পাড়া ফিরোজা মজিদ উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, বুধবার সকালে গ্রেপ্তার আব্দুল জলিলের বৃদ্ধ মা মোছা. খোদেজা থানায় এসে তার ছেলের বিরুদ্ধে অভিযোগ করেন। তার ছেলে তাকে ভরণপোষণ না দিয়ে উল্টো মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে বলে জানান তিনি। পরে অসহায় বিধবা মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ছেলে আ. জলিলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। পরে তার বিরুদ্ধে ২০১৩ সালের পিতা-মাতার ভরণপোষণ আইন ৫ (১) ধারায় মামলা রুজু করে রাতেই তাকে আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান বলেন, বিধবা মাকে তার একমাত্র ছেলে ভরণপোষণ না দিয়ে বাড়ি থেকে বের করে দেন। পরে তিনি থানায় এসে ছেলে বিরুদ্ধে অভিযোগ করলে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। সেখান থেকে আদালত তাকে জেল হাজতে পাঠায়।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।