ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
কুষ্টিয়ায় পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথকস্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১ এপ্রিল) সকাল ১০টায় খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের কোমরভোগ এলাকায় ও দুপুর ১টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের শিবপুর এলাকায় ঘটনাগুলো ঘটে।

নিহত শিশুরা হলো- খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের কোমরভোগ এলাকার শয়ন হোসেনের মেয়ে জান্নাতী (২), শয়নের ভাই রতনের মেয়ে মুসলিমা খাতুন (৩) এবং কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য ইন্তাজ আলীর ছেলে রিসাদ (১০)। রিসাদ চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

খোকসা ও ইবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন নুর জায়েদ এবং মামুন রহমান পৃথক দুটি দুর্ঘটনায় শিশুদের মৃত্যুর বিষয় নিশ্চিত করেন।

খোকসা থানার ওসি জানান, সকাল ১০টার দিকে উপজেলার উসমানপুর ইউনিয়নের কোমরভোগ এলাকার শয়ন হোসেনের মেয়ে জান্নাতী ও শয়নের ভাই রতনের মেয়ে মুসলিমা খাতুন বাড়ির পাশের একটি পুকুর পাড়ে খেলছিল। হঠাৎ তারা হারিয়ে যায়। পরিবারের লোকজন তাদের অনেক খোঁজাখুঁজি করে। পরে বাড়ির পুকুরের পানিতে তাদের মরদেহ ভাসতে দেখে।

দুপুর ১টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য ইন্তাজ আলীর ছেলে রিসাদ স্থানীয় শিশুদের সাথে পুকুরে গোসল করতে গেলে পানিতে তলিয়ে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনা দুটিতে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না হওয়ায় পুলিশ মরদেহ তদন্ত ছাড়া দাফনের অনুমতি দেয়।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।