ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে রাস্তায় দাঁড়িয়ে থাকা বাসে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
গাজীপুরে রাস্তায় দাঁড়িয়ে থাকা বাসে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ১

গাজীপুর: জেলার কালিয়াকৈর উপজেলার হিজলতলী এলাকায় রাস্তায় দাড়িয়েঁ থাকা বাসে পিকআপভ্যানের ধাক্কায় তাতে থাকা মো. মোস্তফা মাঝি (২৮) নামে এক সহযোগী নিহত হয়েছেন।

মঙ্গলবার (০২ এপ্রিল) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তফা ভোলার শশিভোষন উপজেলার রসুলপুর এলাকার রহম আলী মাঝির ছেলে। এ ঘটনায় চালক ইসমাইল হোসেন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ঢাকাগামী একটি বাস গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হিজলতলী এলাকায় দাঁড়িয়ে যাত্রী নিচ্ছিল। এ সময় একই দিকগামী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাসের পেছনে ধাক্কা দেয়। একপর্যায়ে পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপভ্যানে থাকা সহযোগী মোস্তফা মাঝির মৃত্যু হয়। এছাড়া চালক ইসমাইল গুরুত্ব আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠান।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহদাত হোসেন জানান, ঘটনার পর বাসটি পালিয়ে গেছে। পিকআপভ্যানটি পুলিশের হেফাজতে আছে। নিহত মোস্তাকের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
আরএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।