ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে টুরিস্ট বাস উল্টে আহত অর্ধশত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
সিলেটে টুরিস্ট বাস উল্টে আহত অর্ধশত

সিলেট: সিলেটে টুরিস্ট বাস উল্টে অন্তত অর্ধশত পর্যটক আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মঙ্গলবার (০২ এপ্রিল) বেলা ১টার দিকে সিলেটের ভোলাগঞ্জ সড়কে সদর উপজেলার ধোপাগুল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাদাপাথর নামে বাসটি অন্তত অর্ধশত পর্যটক নিয়ে ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটনকেন্দ্রের উদ্দেশে নগরের আম্বরখানা থেকে রওনা হয়। পথে ধোপাগুল পয়েন্ট পেরিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

ঘটনাস্থল থেকে প্রত্যক্ষদর্শী কোম্পানিগঞ্জের সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনায় অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছেন। তাদের প্রত্যেককে উদ্ধারে তিনি ৯৯৯-এ ফোন দিয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। এর আগে স্থানীয়রাও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. নুনু মিয়া বলেন, পর্যটকবাহী বাস উল্টে বাসটিতে থাকা সব যাত্রী আহত হয়েছেন।  তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ১৫ জনকে পেয়েছে। বাকিদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।