ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না গার্মেন্টস কর্মকর্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না গার্মেন্টস কর্মকর্তার মো. জিয়াউর রহমান

নাটোর: ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মো. জিয়াউর রহমান (৪৭) নামে এক গার্মেন্টস কর্মকর্তা। এসময় আহত হয়েছেন মো. জামিল (৩০) নামে অটোভ্যানের চালক।

 

শনিবার (০৬ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার পশ্চিম সোনাপাতিল গ্রামের নাটোর-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ ঘটনায় মাইক্রোবাসসহ চালক নুর মোহাম্মদকে (২৭) আটক করেছে পুলিশ।  

নিহত জিয়াউর রহমান একই উপজেলার হলুদঘর পশ্চিমপাড়া গ্রামের মো. রহমতুল্লাহর ছেলে। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সংসদের সদস্য (২৫তম ব্যাচ) এবং ঢাকায় একটি গার্মেন্টসের কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

আহত মো. জামিল নওগাঁর আত্রাই উপজেলার ডাকা গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে। আটক নুর মোহাম্মদ কুমিল্লার দেবীদ্বার উপজেলার সাইতলা গ্রামের আলী মোহাম্মদের ছেলে বলে জানা গেছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জিয়াউর রহমান ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে তিনি বাড়ি ফিরছিলেন। আজ সকালে মাধনগর রেল-স্টেশনে নামার পর ব্যাটারিচালিত অটোভ্যানে করে নিজ গ্রাম হলুদঘরে ফিরছিলেন।  পথে নাটোর-নওগাঁ মহাসড়কের পশ্চিম সোনাপাতিল গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কালো রঙের মাইক্রোবাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জিয়াউর রহমান মারা যান এবং আহত হন ভ্যানচালক জামিল। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পাশাপাশি মাইক্রোবাসসহ চালক নুর মোহাম্মদকে আটক করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।