ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে নিজ ঘরে পড়েছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
নাটোরে নিজ ঘরে পড়েছিল এক ব্যক্তির মরদেহ

নাটোর: নাটোরে নিজ শয়ন ঘর থেকে মো. সিরাজ উদ্দিন (৬৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের হালসা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত সিরাজ ওই এলাকার বাসিন্দা।  

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, সিরাজ উদ্দিনের চার ছেলে, ছয় মেয়ে ও চারজন স্ত্রী রয়েছেন। কিন্তু তারা সবাই বিভিন্ন স্থানে থাকার কারণে এবং তারা দেখভাল না করায় তিনি তার বড় স্ত্রী জয়নবের বাড়িতে একাই বসবাস করতেন। পাশাপাশি স্ত্রী-সন্তানরা কোনো সহযোগিতা না করায় তিনি অন্যের কাছে হাত পেতে সহযোগিতা নিয়ে কোনো মতে জীবনযাপন করতেন। শনিবার সকালের দিকে তার বাড়ির পাশ দিয়ে চলাচলের সময় দুর্গন্ধ পান প্রতিবেশীরা। এ অবস্থায় তারা তার ঘরে প্রবেশ করে সিরাজ উদ্দিনের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে সিরাজ উদ্দিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তবে মরদেহ উদ্ধারের সময় পরিবারের কেউ উপস্থিত ছিলেন না।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত দু’তিন দিন আগে স্বাভাবিকভাবে তিনি মারা গেছেন। এরপরেও পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠলে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।