ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানে বাসের ধাক্কা, নারী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানে বাসের ধাক্কা, নারী নিহত 

কুমিল্লা: কুমিল্লায় ঢাকাগামী মায়ের দোয়া নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এ ঘটনায় এক নারী নিহত হয়েছেন।

আহত হয়েছে ১২ জন।  

মঙ্গলবার (৯ এপ্রিল) রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজারের বঙ্গবন্ধু স্কয়ারে এ দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনায় গুরুতর আহত ১২জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদী হাসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এসময় ১৩জনকে উদ্ধার করে হাসপাতালে নিলে  এক নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ওই নারীর (৪০) পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।  

চৌদ্দগ্রাম থানার উপ-সহকারী পরিদর্শক নজরুল ইসলাম বলেন, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। দুর্ঘটনাকবলিত পরিবহনগুলো উদ্ধার করে হাইওয়ে পুলিশ থানায় নিয়ে গেছে।

চৌদ্দগ্রাম উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা গোলাম সরোয়ার বলেন, ১৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে একজন মারা গেছেন। বাকি ১২ জনের মধ্যে এক শিশুর অবস্থা গুরুতর ছিল তাকেসহ সবাইকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।