ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদে বাড়ি যেতে না পারায় অভিমানে স্ত্রীর ‘আত্মহত্যা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
ঈদে বাড়ি যেতে না পারায় অভিমানে স্ত্রীর ‘আত্মহত্যা’

শেরপুর: শেরপুরের নকলায় ঈদে বাড়ি যেতে না পারায় স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মহত্যা করেছেন তারজিনা আক্তার স্মৃতি নামে এক গৃহবধূ। এ ঘটনায় স্বামী তানজিল আহমেদকে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১০ এপ্রিল) ভোরে উপজেলার জালালপুর এলাকায় ওই ঘটনা ঘটে।  

মারা যাওয়া স্মৃতি সিরাগঞ্জের সদর উপজেলার সাহেদানগড়া এলাকার আবু বক্তব সিদ্দিক মিয়ার মেয়ে। আটক তানজিল সিরাজগঞ্জ সদর উপজেলার গুনেরগাথী এলাকার আব্দুল মান্নানের ছেলে।  

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সদর উপজেলার সাহেদানগড়া এলাকার আবু বক্তব সিদ্দিক মিয়ার মেয়ের সঙ্গে বিয়ে হয় একই উপজেলার গুনের গাথী গ্রামের তানজিল আহমেদের। তাদের পরিবারে দেড় বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। তানজিন প্রায় দুই বছর আগে ওয়ালটনের সেলস অফিসার হিসেবে চাকরিতে যোগ দেন। প্রায় চার মাস আগে তিনি নকলায় বদলি হয়ে কর্মরত। সেই সুবাদে তিনি স্ত্রী-সন্তান নিয়ে নকলা পৌরসভাধীন জালালপুর এলাকায় সাবেক পৌর কাউন্সিলর হাবুলের বাসায় ভাড়া থাকতেন তারা। মঙ্গলবার সন্ধ্যায় ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য তৈরি হন স্মৃতি। তানজিনেরও ছুটি পেতে রাত ৮টা বেজে যায়।  

পরে বাসায় এসে তানজিন বলেন, ছোট ছেলেকে নিয়ে এতরাতে যাওয়া ঠিক হবে না। রাস্তায় গাড়ির প্রচুর জ্যাম্প, সকালে যাব। এই কথা বলায় স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘেটে। পরে ছোট ছেলেটিকে নিয়ে তানজিল ঘুমিয়ে পরে। তানজিন সেহরি খাওয়ার জন্য সজাগ পেয়ে দেখে স্মৃতি পাশে নেই। বারান্দায় দিয়ে দেখা যায়, স্মৃতি গলায় উড়না পেচিয়ে বারান্দার গ্রিলের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্মৃতিকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া বলেন, ওই ঘটনায় আমরা নিহতের স্বামী তানজিলকে আটক করেছি। নিহতের মরদেহ থানা হেফাজতে রয়েছে। দুপক্ষের পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলা সময়: ১৬৩২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এসএম/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।