ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ৩০ ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে কামাল উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামে এ সংঘর্ষ হয়।

 

নিহত কামাল উদ্দিন (৫৫) ওই গ্রামের শাহাদাত আলীর ছেলে।

পুলিশ ও গ্রামবাসী জানায়, গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া তিতাস নদীর তীর সংলগ্ন খাস জমিতে দীর্ঘদিন ধরে ধানচাষ করে আসছেন ইউপি মেম্বার নাজমা আক্তারের পক্ষের লোক ও নিহত কামাল উদ্দিনের মামাতো ভাই কাউছার মিয়া৷

সম্প্রতি ওই জমি দখলে নিতে চেষ্টা চালাতে থাকে একই গ্রামের বাসিন্দা স্থানীয় ইউপি চেয়ারম্যান মোসাম্মৎ আসমা আক্তারের পক্ষের মামুন, রিপন ও দুলালসহ কয়েকজন। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে জমির দখল নিয়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে কামাল উদ্দিন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন লোক আহত হয়েছেন।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) আ স ম আতিকুর রহমান জানান, শাহজাদাপুর গ্রামটি সরাইল উপজেলা সদরের প্রত্যন্ত এলাকায়। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গ্রামে পৌঁছে পরিস্থিতি নিযন্ত্রণে আনে। পরবর্তী সংঘাত এড়াতে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।