ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিন মোটরসাইকেল আরোহী।

মুমূর্ষু অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

শ‌নিবার (১৩ এপ্রিল) বিকেলে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড় খোঁচাবাড়ীর এলাকার দৌলতপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে৷ 

নিহতরা হলেন-জগন্নাথপুর ইউনিয়‌নের দৌলতপুর এলাকার নুর ইসলামের ছে‌লে নয়ন ইসলাম ও বেগুনবাড়ী এলাকার রিয়াজুল  ইসলা‌মের ছে‌লে মোস্তা‌ফিজুর রহমান।  

আহতরা হলেন, দৌলতপুর গ্রামের ফিরোজ ইসলামের ছেলে হৃদয় ইসলাম, হামিদুর রহমানের ছেলে শাহআলম ও বেগুনবাড়ি গ্রামের কালিমুদ্দিনের ছেলে রুবেল ইসলাম৷ 

স্থানীয় ইউপি সদস্য গণেশ চন্দ্র রায় বলেন, নিহত নয়ন বা‌ড়ি থে‌কে মোটরসাইকেলে করে খোঁচাবা‌ড়ি বাজা‌রে যা‌চ্ছি‌লেন। একই সময় বেগুনবা‌ড়ি এলাকার বাসিন্দা মোস্তা‌ফিজুর রহমান ও তার তিন বন্ধু বা‌ড়ির দি‌কে যা‌চ্ছি‌লেন। পথে খোঁচাবাড়ী-বেগুনবাড়ী সড়কের দৌলতপুর এলাকায় পৌঁছালে ওই দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নয়ন মারা যান। এ সময় স্থানীয় লোকজন মোস্তা‌ফিজুর ও তার সঙ্গী‌দের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মোস্তা‌ফিজুর মারা যান৷

২৫০ শয্যা ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা মোর্শেদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চারজন হাসপাতালে আসেন৷ তার মধ্যে একজন মারা গেছেন। বাকি তিনজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।