ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জলপ্রপাত দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
জলপ্রপাত দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল শিশু

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহা আক্তার (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে হবিগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের আমতলীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহা চুনারুঘাট পৌরসভার বাগবাড়ি এলাকার দুবাই প্রবাসী মিজানুর রহমানের মেয়ে। সে বাগবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণিতে পড়তো।

নিহার পরিবারসহ তাদের আত্মীয়-স্বজন ১০টি মাইক্রোবাসে করে মৌলভীবাজারের বড়লেখায় মাধবকুণ্ড জলপ্রপাত দেখতে যাচ্ছিলেন। পারিবারিক এ গাড়িবহর বাহুবলের আমতলীতে পৌঁছালে একটি মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে হঠাৎ উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহার মৃত্যু হয়।

দুর্ঘটনায় গাড়ির ভেতরে থাকা আরও কয়েকজন আহত হলে তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে আত্মীয়-স্বজন একসঙ্গে জলপ্রপাত দেখতে যাচ্ছিলেন। পথে একটি গাড়ি দুর্ঘটনাকবলিত হলে নিহার মৃত্যু হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, এ ঘটনায় বাহুবল মডেল থানায় অপমৃত্যু মামলা রুজু করা হবে। মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।