ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে নদীতে পড়ে কলেজছাত্রী নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
বরিশালে নদীতে পড়ে কলেজছাত্রী নিখোঁজ

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় মামির বাবার বাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে এক কলেজছাত্রী।

শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা ভেলুয়া নদীর মরিচবুনিয়া গ্রামের অংশে এই ছাত্রী নিখোঁজ হয় বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়।

নিখোঁজ ওই ছাত্রীর নাম শান্তা, বয়স ১৮। সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার কন্যা শান্তা মহাখালী টিএন্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত বলেন, সিলেটের বাসিন্দা প্রবাসীর কন্যা শান্তা মরিচবুনিয়া গ্রামে মামির বাড়িতে বেড়াতে এসেছিলো। বেলা সাড়ে ১১টার দিকে বাড়ির সামনে বেলুয়া নদীতে ছোট বোনকে নিয়ে গোসল করতে যায়। সেখানে পা পিছলে নদীতে পড়ে যায় সে। সাঁতার না জানায় স্রোতে ভেসে গিয়ে ডুবে গিয়ে নিখোঁজ রয়েছে। খবর পেয়ে স্থানীয়ভাবে ডুবুরি এনে তিন ঘণ্টার মতো তল্লাশি চালানো হয়। কিন্তু তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসকে জানানো হয়।

বানারীপাড়া ফায়ার সার্ভিসের টিম লিডার আনোয়ার হোসেন বলেন, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন। কিন্তু সন্ধ্যা হওয়ায় ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করতে পারেনি। রোববার সকালে উদ্ধার কাজ শুরু করা হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad