ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
রাজশাহীতে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল

রাজশাহী: আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে রাজশাহীতে আগামী শনিবার (২৭ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। তবে বিকেল ৫টার পর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলমান কারফিউ বলবৎ থাকবে।

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার মো. জামিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এজন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়েছে। এতে বলা হয়েছে- জনগণের জানমালের নিরাপত্তা বিধানের লক্ষ্যে জনসাধারণের একক বা সঙ্ঘবদ্ধভাবে সব প্রকার চলাচলের ওপর সান্ধ্য আইন (কারফিউ) জারি করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে। বিকেল ৫টার পর থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কারফিউ বলবৎ থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।