ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সন্যাসীদের পিটুনিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
ঝিনাইদহে সন্যাসীদের পিটুনিতে যুবক নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভগবান নগর গ্রামে নীলপূজায় কাদা খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে সন্যাসীদের পিটুনিতে স্বাধীন বিশ্বাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা।

রোববার (১৪ এপ্রিল) রাতে উপজেলার ভগবান নগর গ্রামের আদিবাসী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত স্বাধীন বিশ্বাস ওই গ্রামের সুনিল বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানায়, ভগবান নগর গ্রামের আদিবাসী পাড়ায় পহেলা বৈশাখ উপলক্ষে নীলপূজার অংশ হিসেবে কাদা খেলার আয়োজন করে স্থানীয় আদিবাসী সম্প্রদায়। রোববার বিকেলে এ নিয়ে ওই গ্রামের মাতব্বর সুনিল বিশ্বাসের সঙ্গে অধির বিশ্বাস নামে এক চৈত্র সন্যাসীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এক সন্যাসীকে থাপ্পড় মারেন সুনিল বিশ্বাস। পরে রাতে বাড়ির পেছনে গেলে সুনিল বিশ্বাস ও তার ছেলে স্বাধীনকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে সন্যাসীরা। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় স্বাধীনের মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্তরা।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে আমরা অভিযান চালাচ্ছি। এ ঘটনায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।