ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে চাচাতো ভাইদের পিটুনিতে কিশোর নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
গোপালগঞ্জে চাচাতো ভাইদের পিটুনিতে কিশোর নিহত 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইদের মারধরে নীরব শেখ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারধরের শিকার হয় নীরব।

পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে সে মারা যায়। নীরব কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের ফোরকান শেখের ছেলে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘদিন ধরে চাচাতো ভাইদের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ চলছে। ঘটনার দিন গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে চাচা আব্দুল শেখ ও তার ছেলে আলামিন শেখসহ কয়েকজন নীরবসহ চারজনকে পিটিয়ে আহত করেন। পরে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় নীরব মারা যায়।

অন্যদিকে গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ (৩৩)নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আইকদিয়া গ্রামের বাসিন্দা।

রোববার রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থান থেকে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় সাহিদকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুকসুদপুর থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম জানান, সাহিদের বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে, তিনি হত্যার শিকার হয়েছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোমবার সকালে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।