ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে বজ্রপাতে খামারির মৃত্যু

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
ধামরাইয়ে বজ্রপাতে খামারির মৃত্যু

ঢাকা: ধামরাইয়ে মাছ শিকার করার সময় বজ্রপাতে আবু কাশেম (৪২) নামের এক মৎস্য খামারির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের পূর্ব বালিথা গ্রামে এ ঘটনা ঘটে।

 

মৃত আবু কাশেম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের পূর্ব বালিথা গ্রামের মৃত সমেজ উদ্দিনের ছেলে। তিনি পুকুরে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করতেন।

স্বজনরা জানান, দুপুরে চারজন সঙ্গী নিয়ে আবু কাশেম নিজের খামারে মাছ শিকার করতে যান। বিকেলে বৃষ্টি শুরু হলে তারা পাশের একটি বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হলে আবু কাশেম ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মৃতের ছেলে মো. মাসুদ রানা বাংলানিউজকে বলেন, দুপুরে বাবাসহ পাঁচজন আমাদের পুকুরে মাছ ধরতে যান। পরে বিকেল সোয়া তিনটার দিকে বজ্রপাত হলে আমার বাবা ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় ধামরাইয়ের জয়পুরা এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

সুতিপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু তাহের সরদার বাংলানিউজকে বলেন, বজ্রপাতে আবু কাশেমের মৃত্যু হয়েছে। আমি উপজেলা প্রশাসনকে জানিয়েছি। প্রশাসন তার পাশে দাঁড়িয়েছে।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খান মো. আবদুল্লা আল মামুন বলেন, ধামরাইয়ে বজ্রপাতে মৃত্যুর ঘটনা ঘটেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad