ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রাজমিস্ত্রির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
রায়পুরায় দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রাজমিস্ত্রির মৃত্যু

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে মো. সাগর মিয়া (২৬) নামে এক রাজমিস্ত্রি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।

 

বুধবার (১৭ এপ্রিল) ভোরে রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত সাগর মিয়া সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে।  

পুলিশ জানায়, আধিপত্য বিস্তার, বালু বিক্রিসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন কান্দাপাড়ার রাজিব ও তার লোকজন। বুধবার ভোরে অস্ত্রসহ দলবল নিয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায় রাজিব গ্রুপ। এসময় বাধা দিতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। দুপক্ষের পাল্টাপাল্টি গুলিতে বেশ কয়েকজন আহত হন। এর মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় নরসিংদী জেলা হাসপতালে নেওয়ার পথেই মৃত্যু হয় সাগরের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক এএনএম মিজানুর রহমান বলেন, সকালে গুলিবিদ্ধ সাগরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে পুলিশ মরদেহের সুরতাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। সাগর আনোয়ার গ্রুপের সদস্য বলে জানা গেছে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বলেন, দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ছয়-সাতজন আহত হয়েছেন। আনোয়ার সরকারের দলের লোক দুটি ভাগে ভাগ হয়ে রাজিব সরকার গ্রুপের সাথে যুক্ত হওয়ার কারণেই এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।