ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুমায় ব্যাংক ডাকাতিতে জড়িত সন্দেহে গ্রেপ্তার আরও ২ জন জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
রুমায় ব্যাংক ডাকাতিতে জড়িত সন্দেহে গ্রেপ্তার আরও ২ জন জেলহাজতে

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় অভিযুক্ত কেএনএফের সদস্য সন্দেহে গ্রেপ্তার আরও দুজনকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

রোববার (২১ এপ্রিল) দুপুর ২টায় বান্দরবানের রুমা থেকে কঠোর পুলিশি পাহারায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

 

আসামিরা হলেন রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা  লাল জার ঙাম বম (৪৪) ও তনক্লিং বম (৩৮)।

পুলিশ জানায়, রুমা উপজেলায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় সন্দেহভাজন হিসেবে যৌথবাহিনীর অভিযানে শনিবার (২০ এপ্রিল) বিকেলে এ দুজনকে রুমা সদর থেকে গ্রেপ্তার করা হয়।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রুমা থানার মামলায় সন্দেহভাজন দুই আসামিকে দুপুরে আদালতে তোলা হলে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গত ২ এপ্রিল রাতে বান্দরবানের রুমা বাজার শাখা সোনালী ব্যাংক এবং ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, টাকা-অস্ত্র লুটের ঘটনা ঘটে। এসব ঘটনায় পরে রুমা ও থানচি থানায় নয়টি মামলা হয়। বর্তমানে যৌথবাহিনী সন্ত্রাসীদের ধরতে রুমা ও থানচির পাহাড়ে অভিযান চালাচ্ছে। এ অভিযানে এ পর্যন্ত গাড়িচালকসহ ৬৮ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।