ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরে ঢুকে প্রকৌশলীকে বাসচাপা: চালকের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
বিমানবন্দরে ঢুকে প্রকৌশলীকে বাসচাপা: চালকের স্বীকারোক্তি

ঢাকা: রাজধানীর বিমানবন্দরে ঢুকে পড়া রাইদা পরিবহনের বাস চাপায় প্রকৌশলী মাইদুল ইসলামের মৃত্যুর ঘটনায় করা মামলায় গ্রেপ্তার বাসচালক হাসান মাহমুদ হিমেল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রোববার (২১ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদী ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

তাকে আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। সিএমএম আদালতের বিমানবন্দর থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৯ এপ্রিল সকাল ১০টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সামনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালে নিরাপত্তা বাউন্ডারি ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে যায়। এ ঘটনায় মাইদুল ইসলাম সিদ্দিকী নামের সিভিল এভিয়েশনের একজন সিনিয়র ইঞ্জিনিয়ার নিহত হন।

এ ঘটনায় সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন। এরপর চালক হাসান মাহমুদ হিমেলকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারের পর র‌্যাব জানায়, বাস চালানোর জন্য যথাযথ লাইসেন্স ছিল না চালক হিমেলের। এছাড়া রাইদা পরিবহনের বাসটির ফিটনেস সংক্রান্ত কাগজপত্রও ছিল না।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২৪
কেআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।