ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সংবাদ প্রকাশের পর সেই আ. লীগ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
সংবাদ প্রকাশের পর সেই আ. লীগ নেতা কারাগারে

সিরাজগঞ্জ: বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ায় সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত রহমানকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচার ওই নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার (২৬ এপ্রিল) রাতে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১২ সদস্যরা।

জানা গেছে, গত বছরের ২৩ নভেম্বর সন্ত্রাসী হামলার অভিযোগে সলঙ্গা থানার পাঁচলিয়া গ্রামের মো. হাসান আলী বাদী হয়ে আরাফাতসহ তার সহযোগীদের নামে মামলা করেন। ওই মামলার তদন্ত শেষে পুলিশ ইতোমধ্যে চার্জশিটও জমা দিয়েছে। শুক্রবার রাতে ওই মামলায় তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এছাড়াও আরাফাত রহমানের বিরুদ্ধে একাধিক মারামারি মামলা আছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, রাতে আরাফাতকে গ্রেপ্তারের পর থানায় সোপর্দ করে র‌্যাব। শনিবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়।

প্রসঙ্গত, সলঙ্গা থানাধীন পাঁচলিয়া হাটের ইজারা না পেয়ে গত ১৮ এপ্রিল সলঙ্গা থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজকে বেধড়ক মারধর করেন আওয়ামী লীগ নেতা আরাফাত রহমান। এ সংক্রান্ত একটি সংবাদ বাংলানিউজসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।