ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোলায় নকল জুুুুস তৈরির কারখানায় অভিযান, মালিকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
ভোলায় নকল জুুুুস তৈরির কারখানায় অভিযান, মালিকের কারাদণ্ড

ভোলা: ভোলার চরফ্যাশনে নকল জুস তৈরির অভিযোগে কারখানার মালিক আয়াতুল্লাহ বেপারীকে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ এপ্রিল) চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার সালেক মূহিদের নেতৃত্বে শশীভূষণ থানা পুলিশ এওয়াজপুর ইউনিয়নের বকুল বেপারী বাড়িতে এ অভিযান চালায়।

 

এ সময় বিপুল পরিমাণ নকল জুস ও জুস তৈরির একাধিক মেশিন, কাঁচামাল ও কেমিক্যাল জব্দ করা হয়। পরে কারখানার মালিককে তিন মাসের কারাদণ্ড দেন চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেক মূহিদ।  

কারাদণ্ডপ্রাপ্ত কারখানার মালিক আয়াতুল্লাহ চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম বেপারীর ছেলে।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেক মূহিদ এসব তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষণ থানা পুলিশসহ অভিযান চালিয়ে কারখানা মালিককে আটক এবং জুস তৈরির একাধিক মেশিন, কাঁচামাল ও কেমিক্যাল জব্দ করা হয়েছে। পরে  ভ্রাম্যমাণ আদালতে কারখানা মালিককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।