ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
কুষ্টিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিপ্লব হোসেন (৪৫) ও সবুজ আলী (২১) নামের দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (২৮ এপ্রিল) দুপুর ২টার সময় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের চাপড়াবিচ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদি এলাকার মুক্তার হোসেনের ছেলে বিপ্লব হোসেন এবং কুমারখালী উপজেলার যদু বয়রা গ্রামের আব্দুল মালেকের ছেলে সবুজ আলী।

স্থানীয়রা জানায়, দুপুর ২টার দিকে চাপড়াবিচ এলাকায় দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই মোটরসাইকেলে থাকা চারজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিপ্লব হোসেন মারা যান। এছাড়া আহত সবুজ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাকে রাজশাহী মেডিকেলে রেফার করেন। পরে হাসপাতালে নেওয়ার পথে মধ্যে সবুজ আলী মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করেছে। নিহত বিপ্লব হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।