ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ১, ২০২৪
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলীর মৃত্যু

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কামারগাঁও এলাকায় ট্রাকের ধাক্কায় শাহাদাত হোসেন মুন্না (২৭) নামে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

বুধবার (১ মে) সকালে ঢাকা-বাইপাস সড়কের কামারগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মুন্না ময়মনসিংহের নান্দাইল থানার রামগাতি খালপাড় এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি গাজীপুরে ঢাকা-বাইপাস সড়ক উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার মিরপুর-১ এলাকার একটি কলোনিতে বসবাস করতেন শাহাদাত হোসেন মুন্না। তিনি গাজীপুরে ঢাকা-বাইপাস সড়ক উন্নয়ন প্রকল্পের প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। সকালে মোটরসাইকেলযোগে তিনি গাজীপুরে ঢাকা-বাইপাস সড়ক দিয়ে প্রকল্পের অফিসের দিকে যাচ্ছিলেন। একপর্যায়ে কামারগাঁও এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবির বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মে ০১, ২০২৪
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।