ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মে ২, ২০২৪
শাহজাদপুরে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

ঢাকা: রাজধানীর গুলশানের শাহজাদপুর এলাকায় ট্রাকের ধাক্কায় ইউসুফ (৪৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ মে) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (১ মে) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শাহজাদপুর বাঁশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই রিকশাচালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমিনুল ইসলাম নামে অপর এক রিকশাচালক জানান, রাতে পুলিশের মাধ্যমে তারা খবর পান, শাহজাদপুর বাঁশতলা এলাকায় রিকশাচালক ইউসুফ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। পরবর্তীতে তিনিসহ রিকশা গ্যারেজের মালিক ঘটনাস্থলে গিয়ে ইউসুফকে সেখানে আর দেখতে পাননি। ততক্ষণে গুরুতর আহত ইউসুফকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। তবে স্থানীয়দের মাধ্যমে তখন জানতে পারেন, কোনো একটি ট্রাক রিকশাসহ ইউসুফকে ধাক্কা দিয়েছে। কিন্তু সে সময় রিকশায় কোনো যাত্রী ছিল না। পরবর্তীতে তারা ঢাকা মেডিকেলে গিয়ে ইউসুফের মরদেহ দেখতে পান।

সহর্মীরা জানান, ইউসুফের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলার মোল্লাপাড়া গ্রামে। বাবার নাম মৃত আ. সালাম। বর্তমানে গুলশান নর্দ্দায় রিকশার গ্যারেজে থাকতেন। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি। তার পরিবারের সদস্যরা গ্রামের বাড়িতে থাকেন।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি গুলশান থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মে ২, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।