ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, মে ২, ২০২৪
মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের মৃত্যু প্রতীকী ছবি

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলা বিনোদপুর ইউনিয়নে তল্লাবাড়িয়া গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জান্নাত (১৭) নামর এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওমান নামে এক আরোহী।

 

বৃহস্পতিবার (২ মে) বিকেলে এ স দুর্ঘটনা ঘটে।  

নিহত কিশোর জান্নাত বহালবাড়িয়া গ্রামের জাকির হোসেনের ছেলে। আহত ওমানের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, মাগুরা সদর বরুনাতোল বোনের বাড়ি থেকে দুই বিয়াই খাবার নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিল জান্নাত ও ওমান। পথে তল্লাবাড়িয়া গ্রামে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় লাগে। এতে গুরুতর আহত হয় ওই আরোহী দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসাপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কৃষ্ণ দাশ বিশ্বাস জান্নাত নামে এক কিশোরকে ঘোষণা করেন। অপর আহত কিশোরকে জেলা সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে।  

এ ঘটনায় মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম বলেন, তল্লাবাড়িয়া গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ওমান নামে এক কিশোর। নিহত জান্নাতের মরদেহটি ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মে ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।