ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডামি সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয়: ফরহাদ হোসেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, মে ৯, ২০২৪
ডামি সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয়: ফরহাদ হোসেন

পঞ্চগড়: কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ এক সংবাদ সম্মেলনে বলেছেন, এই ডামি সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয়। বিএনপি ভোটাধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠান জন্য বৃহত্তর একটি স্বার্থ নিয়ে আন্দোলন করছে।

বর্তমান ডামি সরকারের অধীনে যারা দলীয় নির্দেশনা না মেনে নির্বাচন করছে, তারা দল ও নির্বাচনে দুই কূলই হারাবে।  

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাব হলরুমে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ফরহাদ হোসেন আজাদ আরো বলেন, আমরা এই সরকারের সকল নির্বাচন বর্জনসহ দেশের মানুষকে সচেতন করতে প্রতিদিন মাঠে কাজ করে যাচ্ছি। প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত সকল নেতাকর্মী নিরলস কাজ করে যাচ্ছে।  

তিনি বলেন, গত ১৫ এপ্রিল আমরা বাসায় বিএনপি নেতাদের নিয়ে একটি সভা করি। সেখানকার একটি বক্তব্যর কিছু অংশ সুপার এডিট করে আমার নামে অপপ্রচার করা হয়েছে। যার সূত্র ধরে কিছু গণমাধ্যেমে সংবাদ প্রচারিত হয়েছিল। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু দাউদ প্রধান, জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেক, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান সহ দলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘন্টা, মে ০৯, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।