ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘যে গণজোয়ার দেখছি, মনে হচ্ছে মাহাবুবুর রহমান জনি বিজয়ী হবেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, মে ১০, ২০২৪
‘যে গণজোয়ার দেখছি, মনে হচ্ছে মাহাবুবুর রহমান জনি বিজয়ী হবেন’

মানিকগঞ্জ: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ বিরাজ করছে মানিকগঞ্জের ঘিওরের প্রতিটি পাড়া-মহল্লায়। ঘিওর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে শালিক প্রতীকের প্রার্থী মাহাবুবুর রহমান জনি সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে চলেছেন।

শুক্রবার (১০ মে) ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন বানিয়াজুরি বাসস্ট্যান্ড জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসল্লিদের দোয়া ও সমর্থনে সিক্ত হতে দেখা যায় তাকে।

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা ও দোয়া চাচ্ছেন মাহাবুবুর রহমান জনি। ভোটাররাও তার (মাহাবুবুর রহমান জনি) সঙ্গে গিয়ে পাড়া-মহল্লায় বৃদ্ধ, যুবক ও বিভিন্ন বয়সী মানুষের কাছে ভোট চাইছেন।

জুমার নামাজ শেষ করে শুকুর আলী নামের এক বৃদ্ধ বলেন, অনেক চেয়ারম্যানকেই দেখেছি কেউ কোনো কাজ করেনি আমাদের জন্য। ছাত্রজীবন থেকেই মাহাবুবুর রহমান জনি আমাদের এই অঞ্চলের মানুষের পাশে থেকেছেন। যে কারণে আমরা পুরো গ্রামের মানুষ একত্রিত হয়েছি, এবারের নির্বাচনে জনিকে আমরা ভোট দিয়ে নির্বাচিত করবো।  

অবসরপ্রাপ্ত শিক্ষক আফছার উদ্দিন বলেন, কর্মজীবন থেকেই আমি ব্যক্তিগতভাবে তাকে চিনি-জানি। সৎ চরিত্রের অধিকারী মাহাবুবুর রহমান জনি। এবারের নির্বাচনে জনির পক্ষে যে পরিমাণ গণজোয়ার দেখছি, তাতে মনে হচ্ছে এবারের নির্বাচনে তিনি (মাহাবুবুর রহমান জনি) বিজয়ী হবেন ইনশাল্লাহ।  

ঘিওর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, আজকে জুমার নামাজের পর বেশ কয়েকটি এলাকায় জনসংযোগে যাই। তখন বিভিন্ন বয়সী নারী-পুরুষ ও মুরুব্বির স্নেহ-মমতায় সিক্ত হয়েছি। আমার আর কোনো চাওয়া-পাওয়া নেই, আমি শুধু সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতে চাই।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মে ১০, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।