ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভোটারদের মনে স্থান করে নিয়েছেন মাহাবুবুর রহমান জনি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, মে ১১, ২০২৪
ভোটারদের মনে স্থান করে নিয়েছেন মাহাবুবুর রহমান জনি 

মানিকগঞ্জ: উপজেলা পরিষদ নির্বাচনের সময় যত ঘনিয়া আসছে ভোটারদের মনে শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হচ্ছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি।  

শনিবার (১১ মে) দুপুরে উপজেলার বিভিন্ন অঞ্চলে ভোটারদের মাঝে উঠান বৈঠক করছেন, ভোট ও দোয়া চাইছেন তিনি।

সৎ নির্ভীক ও নিষ্ঠাবান হওয়ায় এবারের উপজেলা পরিষদ নির্বাচনে মাহাবুবুর রহমান জনির দিকে মনোযোগী ভোটাররা। বয়োবৃদ্ধ থেকে বিভিন্ন বয়সী নারী-পুরুষ এবং নতুন প্রজন্মের ভোটারদের মুখে মুখে এখন শালিক প্রতীকের প্রার্থীর নাম। পাড়া-মহল্লা থেকে হাটে-বাজারে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া আর এই হাওয়াতে বিজয়ের সুর ভেসে আসছে শালিক প্রতীক প্রার্থীর নাম।

ঘিওর অঞ্চলের সৌদি আরব প্রবাসী মধ্যবয়সী আসিফ মিয়া নামে এক ব্যক্তি বলেন, আমি যখন সরকারি দেবেন্দ্র কলেজে অনার্সে পড়ি তখন থেকেই মাহাবুবুর রহমান জনিকে চিনি এবং জানি। ছাত্র জীবনে যেমন মেধাবী ছিলেন তেমনি শিক্ষার্থীদের মাঝে তার বেশ জনপ্রিয়তা ছিল। জনপ্রিয়তার কারণে সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্র সংসদে বিপুল ভোটে তিনি এজিএস পদে বিজয়ী হয়েছিলেন। এর পর তিনি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে প্রথমবার সদস্য, দ্বিতীয়বার যুগ্ম সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিল। সামাজিক আন্দোলন থেকে শুরু করে সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন মাহাবুবুর রহমান জনি। তিনি পরপর দুইবার বিপুল ভোটে জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদে জয় লাভ করেছেন। এবারের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এরকম সৎ যোগ্য নিষ্ঠাবান প্রার্থীকেই উপজেলাবাসী বেছে নেবে এটা আমার বিশ্বাস।  

আলতাফ হোসেন নামে এক দিনমজুর বলেন, গত কয়েকটি উপজেলা পরিষদ নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন তারা কখনোই আমাদের কোনো খোঁজ খবর রাখেনি। নির্বাচন তো মাত্র শুরু হয়েছে, অথচ জনি ভাই যখনই আমাদের সঙ্গে দেখা হয়েছে তখনই তিনি আমাদের বুকে জড়িয়ে ধরেছেন। আমাদের মতো সামান্য দিনমজুরদের বুকে টেনে নেন এরকম ব্যক্তিকে আমরা ভোট দিয়ে এবারে নির্বাচনে বিজয়ী করব।  

ঘিওরের নতুন প্রজন্মের একাধিক ভোটার বলেন, ছোট মানুষ আমরা তবে আমাদের গ্রাম থেকে খেলাধুলা উঠেই গিয়েছিল কিন্তু জনি ভাই পুনরায় মাঠে খেলাধুলার পরিবেশ তৈরি করছে দীর্ঘদিন ধরে। এবারের নির্বাচনে আমরা নতুন প্রজন্মের ভোটাররা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মাহাবুবুর রহমান জনি ভাইকে দেখতে চাই।

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, আমি একজন নগণ্য মানুষ কিন্তু এভাবে উপজেলার প্রতিটি অঞ্চলের মানুষের মনে জায়গা করে নিতে পারবো কখনোই ভাবিনি। প্রতিটি পাড়া-মহল্লায় যারা মুরুব্বি আছেন তারা যেভাবে আমাকে ভালোবেসে বুকে টেনে নিচ্ছেন সত্যিই আমি এই বাবা-মায়ের কাছে ঋণী হয়ে গেছি। আল্লাহর কাছে একটাই চাওয়া আমি যেন তাদের পাশে থাকতে পারি।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ