ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ১১, ২০২৪
বঙ্গবন্ধুর সমাধিতে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন কোটালীপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।  

শনিবার (১১ মে) দুপুরের দিকে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস‌্যসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সব শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন বিমল কৃষ্ণ বিশ্বাস।  

এ সময় সুপ্রিম কোর্টের আইনজীবী নিখিল দত্ত, বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান সরদার, কোটালীপাড়া উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু পল্টু, কান্দি ইউপি চেয়ারম্যান তুষার কান্তি মধু, রাধাগঞ্জ ইউপি চেয়ারম্যান ভীম বাগচী, কলাবাড়ী ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট বিজন বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

পরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, আমি কোটালীপাড়া উপজেলার সবার জন্য কাজ করতে চাই। কে ভোট দিলেন আর কে দিলেন না, সেটা বিবেচ্য বিষয় না। আমি সবাইকে নিয়েই কোটালীপাড়ার উন্নয়নে কাজ করতে চাই।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।