ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

যশোরে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, মে ১২, ২০২৪
যশোরে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন প্রতীকী ছবি

যশোর: যশোরে নূর হোসেন (২৫) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  শনিবার (১১ মে) রাত ১০টার দিকে শহরের শংকরপুর আকবরের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নূর হোসেন ওই এলাকার নজরুল মোল্লার ছেলে ও আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত ঘটেছে।  

নিহতের স্বজনেরা জানান, শুক্রবার শংকরপুরে ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয়রা এ ঘটনার মীমাংসার চেষ্টা করে কিন্তু রেশ থেকে যায়। পরে শনিবার রাতে শংকরপুর চোপদারপাড়া এলাকার পচা, কানা রনি, রিয়াদ, মনিরসহ আরও কয়েকজন যুবক এসে নূরুকে ছুরিকাঘাত করে একটি ঘরের মধ্যে আটকে রাখে। এ সময় আশপাশের লোকজন এসে নূরুকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসাপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নিয়ে যাওয়ার পথে নূরের মৃত্যু হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের আটকে পুলিশ কাজ শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, মে ১২, ২০২৪
ইউজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।