ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে ৭১০ লিটার চোলাই মদসহ কারবারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মে ১২, ২০২৪
বাজিতপুরে ৭১০ লিটার চোলাই মদসহ কারবারি গ্রেপ্তার

কিশোরগঞ্জ: জেলার বাজিতপুর উপজেলায় অভিযান চালিয়ে ৭১০ লিটার চোলাই মদসহ ডালিম মিয়া (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

শনিবার (১১ মে) দিনগত রাতে কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারি ডালিম মিয়া (২৮) কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার শাহপুর-সাতানি এলাকার মো. খুর্শিদ মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. মোবারক হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (১১ মে) সকাল পৌনে ৮টার দিকে বাজিতপুর উপজেলার শাহপুর-সাতানি এলাকার বসত বাড়িতে অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) মো. মোবারক হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশ সদস্যরা। এ সময় ডালিম মিয়াকে (২৮) আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে শাহপুর-চেঙ্গাহাটি এলাকার ভাড়া বাসা থেকে ৭১০ লিটার চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত অভিযোগে দুই আসামি পলাতক রয়েছেন।  

এ ঘটনায় জড়িত আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় জেলা পুলিশের মিডিয়া সেল।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, মে ১২, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।