ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নকলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুন ৫, ২০২৪
নকলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের নকলা উপজেলার গৌড়দ্বার বাজার সংলগ্ন এলাকায় প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি ধাক্কায় রাশিদুল হাসান রাসেল (২৯) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।  

বুধবার (৫ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত রাসেল শেরপুর জেলা সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কুঠুরাকান্দা গ্রামের মো. সাইদুল হকের ছেলে। তিনি গাজীপুরের মাওনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

জানা গেছে, বুধবার সকালে মাওনা থেকে বাড়ি ফেরার জন্য শেরপুরের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে রওনা দেন রাসেল। পথে সকাল ১০টার দিকে শেরপুরের নকলার গৌড়দ্বার বাজার সংলগ্ন এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় লাগে। এতে গুরুতর আহত হন রাসেল। স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে প্রাইভেটকারের চালক পলাতক রয়েছেন। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

তিনি আরও জানান, থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। প্রাইভেটকার ও চালকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।