ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কাশিমপুরে ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মে ১৩, ২০২৪
কাশিমপুরে ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): আশুলিয়ার আওতাধীন কাশিমপুরের কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে প্রায় এক কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

সোমবার (১৩ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার আওতাধীন গাজীপুরের কাশিমপুরের কাজি মার্কেট, সুরাবাড়ি ও কাশিমপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন।

আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ খাদেমুদ্দীন বলেন, কাশিমপুর থানা ও গাজীপুর জেলা পুলিশের সহযোগিতায় গাজীপুরের কাশিমপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় চারটি পয়েন্ট সিলগালা করে ৫০০ শতাধিক অবৈধ আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। একই সঙ্গে প্রায় ৩০০ মিটার পাইপ উদ্ধার করা হয়। এ সময় উপস্থিত গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন উপস্থিত ছিলেন।

অভিযানে আরও উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক আনিসুজ্জামান, মো. আব্দুল মান্নান, উপব্যবস্থাপক মো. সাকিব বিন আব্দুল হান্নান, সহকারী প্রকৌশলী মো আসোয়াত হোসেন ও উপসহকারী প্রকৌশলী মো. সুমন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মে ১৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।