ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নড়াইলে চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, মে ১৫, ২০২৪
নড়াইলে চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্র

নড়াইল: নড়াইল সদর উপজেলায় চিত্রা নদীতে গোসল করতে নেমে আলী রাজ শেখ (১২) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যার দিকে উপজেলার বরাশুলা গ্রামে নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়।

 

নিখোঁজ আলী রাজ বরাশুলা গ্রামের মো.সাইফুর রহমানের ছেলে ও স্থানীয় বরাশুলা প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানায়, মঙ্গলবার আছরের নামাজের পর বাড়ি থেকে বের হয়ে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলে রাজ। পরে সন্ধ্যার দিকে পার্শ্ববর্তী চিত্রা নদীতে সবার সঙ্গে গোসল করতে নামে। এ সময় নদীতে তীব্র স্রোত থাকায় রাজ পানিতে তলিয়ে যায়। পরে রাজের সঙ্গী ও আশপাশ থেকে স্থানীয়রা এসে নদীতে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাতেই উদ্ধার অভিযান চালিয়ে রাত ১২টার দিকে অভিযান শেষ হয়। আজ বুধবার (১৫ মে) সকালে আবার উদ্ধার অভিযান শুরু করছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাসুদ রানা বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা নিশ্চিত হয়ে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। পরে ডুবুরি দল রাত ১০টার দিকে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। তবে এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মে ১৫, ২০২৫
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।