ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দুদকের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, মে ১৬, ২০২৪
দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে দুদকের অভিযান

দিনাজপুর: সরকারি ফির চেয়ে অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় দুজন দালালকে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে শহরের মিশন রোডস্থ আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযানে নেতৃত্ব দেন দুদকের সহকারী পরিচালক ইসমাইল হোসেন।  

তিনি জানান, পাসপোর্ট অফিসে দালাল ও আনসার সদস্যদের বিরুদ্ধে সরকারি ফির চেয়ে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ ছিল। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস ও এর আশপাশের কয়েকটি কম্পিউটারের দোকানে অভিযান চালানো হয়। এসময় আনসার সদস্য ও পাসপোর্ট অফিসের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হয়। অভিযানে কিছু অনিয়মের সত্যতা পাওয়া গেছে।  

তিনি আরও বলেন, এখানে এমআর কম্পিউটার ও পাপ্পু কম্পিউটার থেকে দুজন দালালকে আটক করা হয়। পরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। অভিযানের বিষয়ে প্রধান কার্যালয়ে রেকর্ডপত্র পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।