ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুকুরের সঙ্গে একই শিকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন, সেই ব্যবসায়ী গ্রেপ্তার

অতিথি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, মে ১৭, ২০২৪
কুকুরের সঙ্গে একই শিকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন, সেই ব্যবসায়ী গ্রেপ্তার গ্রেপ্তার ভাঙারি ব্যবসায়ী মামুন ওরফে সুকান্ত দাস

সাভার (ঢাকা): সাভারে ৮০০ টাকার জন্য এক রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করার দায়ে ভাঙারি ব্যবসায়ী মামুন ওরফে সুকান্ত দাসকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৬ মে) রাত ১০টার দিকে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার পর থেকে তিনি মোবাইলফোনে নতুন সিম ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন।

গ্রেপ্তার মামুন ওরফে সুকান্ত দাস চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কালিআইশ গ্রামের মৃত সুনীল বরুন দাশের ছেলে। তিনি হিন্দু ধর্ম থেকে ইসলাম গ্রহণ করে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরাড়ী এলাকায় হাফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে ভাঙারির ব্যবসা করেন।

ভুক্তভোগী রবিউল ইসলাম সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। রাজধানীর শ্যামলীতে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন তিনি। এর আগে তিনি বিভিন্ন এলাকা থেকে ভাঙারি কিনে মামুনের কাছে বিক্রি করতেন।

পুলিশ জানায়, গত ৭ মে ৮০০ টাকার জন্য রিকশাচালক রবিউলকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের কাঁঠালতলা থেকে তুলে এনে বেধড়ক মারধর করেন ব্যবসায়ী মামুন। পরে তাকে কুকুরের সঙ্গে একই শিকলে বেঁধে রাখেন। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার কথা শুনে তিনি পালিয়ে যান। ঘটনার পর থেকেই তিনি সিম পাল্টে মোবাইলফোনে নতুন নম্বর নিয়ে দেশের বিভিন্ন জেলায় আত্মগোপন করেন। এঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করলে তথ্যপ্রযুক্তির সহায়তায় আজ (বৃহস্পতিবার) হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা বলেন, কুকুরের সঙ্গে শিকল দিয়ে বেঁধে রিকশাচালককে নির্যাতন করা সেই ভাঙারি ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, মে ১৭, ২০২৪ 
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।