ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘিওর উপজেলাবাসীর পছন্দের প্রার্থী মাহাবুবুর রহমান জনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মে ১৭, ২০২৪
ঘিওর উপজেলাবাসীর পছন্দের প্রার্থী মাহাবুবুর রহমান জনি

মানিকগঞ্জ: দ্বিতীয় ধাপে মানিকগঞ্জের ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা ভোট প্রার্থনাসহ প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। এদিকে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীসহ তার সমর্থকরা পাড়া-মহল্লায় গিয়ে দোয়া ও ভোট চাইছেন ভোটারদের কাছে।

 

শুক্রবার (১৭ মে)  বিকেলের দিকে উপজেলার বানিয়াজুরি এলাকার ভোটারদের কাছে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির সমর্থকরা বিভিন্ন স্থানে ভোট চাইছেন এমন চিত্রের দেখা মিলে। নির্বাচনকে ঘিরে উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় এখন উৎসবের আমেজ বিরাজ করছে। সৎ, নিষ্ঠাবান ও গ্রহণযোগ্য প্রার্থী হওয়াতে নির্বাচনের মাঠে সবচেয়ে বড় আলোচনার বিষয় এ শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি। উপজেলার বয়োবৃদ্ধ থেকে শুরু করে সাধারণ খেটে খাওয়া মানুষ, ব্যবসায়ী, দিনমজুর, তারুণ্যসহ সব শ্রেণি-পেশার মানুষের পছন্দের প্রার্থীর তালিকায় সর্বপ্রথম এ শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নাম শোনা যাচ্ছে।  

আতিক আব্দুল্লাহ নামের এক ভোটার বলেন, এবারের নির্বাচনে সব শ্রেণি-পেশার ভোটারদের অংশগ্রহণ থাকবে কারণ সবার পছন্দের যোগ্যপ্রার্থী মাহাবুবুর রহমান জনিকে ভোট দেবে বলে। সমাজের মানুষের কাছে গ্রহণযোগ্যতা থাকায় এবারের নির্বাচনে ভোটাররা তাকে ভোট দিয়ে বিজয়ী করবে।  

আওয়াল মিয়া নামের আরও একজন বলেন, মাহাবুবুর রহমান জনি সারা বছরই মানুষের সঙ্গে বিভিন্ন সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন, যার কারণে এবারের নির্বাচনে তাকেই চেয়ারম্যান পদে দেখতে চায় উপজেলাবাসী। এ শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ভোট ব্যাংকের বড় একটি অংশ উপজেলার বয়োবৃদ্ধসহ নতুন প্রজন্মের ভোটাররা। জনি কখনোই কারো ক্ষতি করেনি, সব সময় মানুষের পাশে থেকে সেবা করার চেষ্টা করেছেন, যার ফলশ্রুতিতে ভোটাররা একত্রিত হয়েছে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।  

তাসিম মিয়া নামের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির এক সমর্থক বলেন, আমরা সকাল থেকেই বানিয়াজুরী এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে শালিক প্রতীকের জন্য ভোট চাইছি এবং তাদের (ভোটার) সমর্থন ও ভালোবাসা পাচ্ছি।

গিনি আলম নামে আরও একজন সমর্থক বলেন, শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির জন্য যে অঞ্চলেই গিয়ে ভোট চাচ্ছি। ভোটাররাও স্বতঃস্ফূর্তভাবে ভোট দেবে বলে প্রত্যাশা ব্যক্ত করছেন। ভোটারদের দোয়া ও ভালোবাসায় মাহাবুবুর রহমান জনি বিপুল ভোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান হবে এমনটাই আশাবাদী আমরা।

ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, আমি যেখানেই যাই, যে অঞ্চলেই যাই, ভোটারদের কাছে তাদের ভালোবাসায় আমি মুগ্ধ, আমি বিমোহিত। যে ভালোবাসা পেয়েছি সাধারণ ভোটারদের কাছ থেকে আমি সারা জীবন তাদের পাশে থেকে সেবা করতে চাই।  

বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, মে ১৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।