ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ১৮, ২০২৪
রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড

সাভার (ঢাকা): সাভারে লোহার পাইপ দিয়ে পিটিয়ে রিকশাচালককের পা ভেঙে দেওয়ার ঘটনায় ঢাকা উত্তরের ট্রাফিক পুলিশ সদস্য সোহেল রানাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফি।

এর আগে শুক্রবার (১৭ মে) রাতে তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

আহত ফজলু মিয়া দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসনাপুর মহল্লার আবুল হোসেনের ছেলে। তিনি প্রায় ২২ বছর ধরে সাভারে বসবাস করছেন। ক্লোজড হওয়া ওই পুলিশ সদস্যের নাম সোহেল রানা। তিনি ঢাকা জেলা উত্তর ট্রাফিক বিভাগের র‍্যাকার চালক হিসাবে সাভারে কর্মরত ছিলেন।

জানা গেছে, রিকশাচালক ফজলু অটোরিকশা নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। এ সময় পাকিজার সামনে থেকে মোটরসাইকেলে করে র‌্যাকার চালক সোহেল রানাসহ দুইজন তাকে ধাওয়া করেন। গেন্ডা বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে মোটরসাইকেল দিয়ে তার গতিরোধ করেন সোহেল রানা। পরে সেখানেই লোহার রড দিয়ে পিটিয়ে ফজলুর পা ভেঙে দেন তিনি। পরে ফজলুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সুপার ক্লিনিকে ভর্তি করা হয়। এ ঘটনায় রিকশাচালকরা ওই পুলিশ সদস্যের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে রাতেই সোহেলকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আব্দুল্লাহিল কাফী বলেন, রিকশাচালককে মারধরের অভিযোগে র‍্যাকারচালক সোহেল রানাকে ক্লোজড করা হয়েছে। তাকে পুলিশ লাইনে সংযুক্ত করে ঘটনার তদন্তের জন্য বলা হয়ছে। তদন্তের ফলাফল সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত দুই মাস আগে পাকিজার সামনেই আরও এক রিকশাচালককে মারধর করেন র‍্যাকারচালক সোহেল রানা।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, মে ১৮, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।